ঢাকা,শুক্রবার, ৩ মে ২০২৪

দৈনিক সংগ্রামের সম্পাদকের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

অনলাইন ডেস্ক :: দৈনিক সংগ্রামের সম্পাদক আবুল আসাদকে তিনদিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত।ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় আজ শনিবার (১৪ ডিসেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলাম শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় একটি প্রতিবেদন প্রকাশকে কেন্দ্র করে ‌’মুক্তিযুদ্ধ মঞ্চ’র ব্যানারে ক্ষমতাসীন দলের একদল যুবক রাজধানীর মগবাজারে অবস্থিত দৈনিক সংগ্রাম পত্রিকায় হামলা চালায়।এ সময় তারা প্রবীণ সম্পাদক ও জনপ্রিয় লেখক আবুল আসাদকে লাঞ্ছিত করা সহ পত্রিকাটির প্রতিটি কক্ষে হামলা চালিয়ে সাংবাদিকদের কম্পিউটার, প্রিন্টার, টেবিল-চেয়ার ভাঙচুর চালিয়ে ব্যাপক তাণ্ডব চালায়।

একপর্যায়ে পুলিশ এসে সংগ্রামের সম্পাদক আবুল আসাদকে শুক্রবার (১৪ ডিসেম্বর) রাতে থানা হেফাজতে নেয়। ওইদিন রাতে তার বিরুদ্ধে হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।মামলা নম্বর ২৪১২১২। আইসিটির ২১/৩১/৩৫ নং ধারায় এবং দণ্ডবিধির ১২৪(ক) ধারায় এই মামলা করা হয়েছে।

পরে তাকে মামলায় গ্রেফতার দেখানো হয়। ওই মামলায় আজ তাকে আদালতে হাজির করা হয়।

আজ শনিবার ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পাঠকের মতামত: